Download WordPress Themes, Happy Birthday Wishes

করোনা আক্রান্ত রোগীর সাথে একই হোটেলে ডি ককরা !

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

ভারতে এসে ভাল বিপদ বাঁধিয়েছেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটাররা । যদিও ভারতে তাদের তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি বাতিল হয়েছে । কিন্তু ভারতে অবস্থানকালীন সময়ে লক্ষ্নৌতে যে হোটেলে তারা ছিলেন , সেখানে পাওয়া গেছে এক করোনা-ভাইরস রোগীর সন্ধান । ফলে দক্ষিণ আফ্রিকার ক্রিকেটাররা পড়ে গেছেন নতুন শংকায় ।

লক্ষ্নৌর হোটেলে অবস্থান করা করোনা-ভাইরাস পজিটিভ হওয়া মানুষটিও যে সে ব্যক্তি নন । তিনি ‘বেবি-ডল’ খ্যাত পোপ গায়িকা কনিকা কাপুর । দিন কয়েক আগে কনিকা নিজেই জানিয়েছেন তার করোনা-পজিটিভ (কোভিড-১৯) হবার খবর ।

এ মাসের শুরুর দিকে ওয়ানডে সিরিজ খেলতে ভারতে এসেছিল দক্ষিণ আফ্রিকা। সেই সিরিজের দ্বিতীয় ওয়ানডে খেলার জন্য লক্ষ্নৌর যেই হোটেলে অবস্থান করেছিলেন প্রোটিয়া ক্রিকেটাররা , সেই সময়ে একই হোটেলে ছিলেন কনিকা ।

সম্প্রতি ইংল্যান্ড থেকে দেশে ফেরেন কনিকা । সেই সময় ভারতে করোনা নিয়ে এত কড়াকড়ি ছিল না । ফলে কনিকাও নিজেকে হোম-কোয়ারেন্টাইনে না রেখে অংশ নেন বিভিন্ন পার্টিতে । এমন একটি পার্টিতে উপস্থিত ছিলেন ভারত সরকারের কয়েকজন মন্ত্রী ।

কনিকার করোনা-পজিটিভ হবার খবর বেরিয়ে আসার পর নড়েচড়ে বসেছে ভারতীয় প্রশাসন । পার্টিতে আসাদের করা হচ্ছে করোনা-টেস্ট । এছাড়া হোটেলে যাদের সাথে দেখা করেছেন কনিকা , সিসিটিভি ফুটেজ দেখে তাদের সনাক্ত করার চেষ্টা চলেছে । যদিও এটা প্রায় অসম্ভব কাজ । কারণ তিনি দেশে ফিরে নানা জায়গায় নানান মানুষের সাথে দেখা করেছেন । জমায়েতে গেছেন । যার সব ফুটেজ নেই । ফলে আরও বেশী আতংকিত প্রশাসন । এই নিয়ে তারা সমালোচনাও করছেন বলিউড গায়িকার ।

ভারত থেকে দেশে ফেরা দক্ষিণ আফ্রিকার ক্রিকেটাররা কোয়ারেন্টাইনে আছেন ।

আহাস/ক্রী/০০৯