Download WordPress Themes, Happy Birthday Wishes

তাসকিনকে নিয়েই বাংলাদেশের একাদশ

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

শনিবার (২২ ফেব্রুয়ারি) থেকে শুরু হচ্ছে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের মধ্যকার একমাত্র টেস্ট ম্যাচ । মিরপুরের শের-এ-বাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে স্থানীয় সময় সকাল সাড়ে নয়টায় ।

জিম্বাবুয়ের সাথে মোকাবেলার আগে টানা ছয়টি টেস্ট হেরেছে বাংলাদেশ । যার মধ্যে পাঁচটাই ইনিংস ব্যবধানে । এমনকি আফগানিস্তানের সাথেও এই সময়ে টেস্ট ম্যাচে হারতে হয়েছে বাংলাদেশকে । ফলে ক্রিকেটের দীর্ঘ ভার্সনে রীতিমত কোণঠাসা টাইগাররা । জিম্বাবুয়ের বিপক্ষে নিজ মাটিতে একটি জয় বাংলাদেশ দলটাকে আবার পারে বদলে দিতে ।

জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ খুব ভাল কিছু করবে এমন প্রত্যাশা না করাই ভাল । দলে নেই অফ ফর্মের মাহমুদুল্লাহ রিয়াদ । নেই সৌম্য সরকার , ইমরুল কায়েস । আর বাংলাদেশের সেরা খেলোয়াড় সাকিব তো আছেন নিষেধাজ্ঞায় । সব মিলিয়ে জিম্বাবুয়ের বিপক্ষেও পূর্ণ শক্তির দল পাচ্ছে না বাংলাদেশ ।

তবে পাকিস্তান সফরে না থাকা মুশফিকুর রহিম দলে ফিরেছেন । এটা একটা সুখবর । এছাড়া বাংলাদেশের একাদশে থাকার সম্ভাবনা আছে নাইম হাসান আর তাসকিন আহমেদের ।

বাংলাদেশের সম্ভাব্য একাদশঃ

মমিনুল হক (অধিনায়ক) , তামিম ইকবাল , সাইফ হাসান , নাজমুল হাসান শান্ত , মুশফিকুর রহিম , তাইজুল ইসলাম , মোহাম্মদ মিথুন , লিটন দাস , আবু জায়েদ রাহী , নাইম হাসান , এবাদত হোসেন/তাসকিন আহমেদ

আহাস/ক্রী/০৯