Download WordPress Themes, Happy Birthday Wishes

জয় দিয়ে লিগ শুরু সাইফ স্পোর্টিংয়ের

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

মৌসুমের প্রথম আসর ফেডারেশন কাপের ফাইনালে উঠে সবাইকে চমকে দিয়েছিল রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি । কিন্তু বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) ফুটবলের প্রথম ম্যাচেই রহমতগঞ্জ হেরে গেছে দেশীয় ফুটবলের নতুন জায়ান্ট সাইফ স্পোর্টিং ক্লাবের কাছে । যদিও সেই হার ছিল লড়াই করেই ।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) নিজেদের হোম ভেন্যু ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে সাইফ স্পোর্টিং মুখোমুখি হয় রহমতগঞ্জের । ম্যাচটি স্বাগতিকরা জিতেছে ১-০ গোলের ব্যবধানে ।

খেলার প্রথমার্ধে কোন গোল হয় নি । অধিনায়ক জামাল ভূঁইয়ার নেতৃত্বে একঝাঁক জাতীয় দলের খেলোয়াড় নিয়েও খুব বেশী সুবিধা করতে পারে নি সাইফ স্পোর্টিং । বরং রহমতগঞ্জ প্রায় সমান তালে লড়াই করেছে।

বিরতির পর অবশ্য জয়ের জন্য মরিয়া সাইফ গোল পেয়ে যায় ৬১ মিনিটে। প্রায় ৩০ গজ দূর থেকে রুয়ান্ডার এমেরি বাইসেঙ্গের বুলেট গতির ফ্রি-কিক কাঁপিয়ে দেয় জাল। গোলকিপার লিটন ঝাঁপিয়ে পড়েও এ যাত্রা রুখতে পারেননি।

ম্যাচ শেষ হওয়ার এক মিনিট আগে ব্যবধান দ্বিগুণ করতে পারতো সাইফ। কিন্তু কিরগিজ খেলোয়াড় মুরোলিমজন আখমেদভের বক্সের বাইরে থেকে নেওয়া শট গোলকিপার ঝাঁপিয়ে পড়ে রুখে দেন।

আহাস/ক্রী/০১০