Download WordPress Themes, Happy Birthday Wishes

নিজের সাবেক দলকেই ডোবালেন এমবাপ্পে

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

২০১৭-১৮ মৌসুমে মোনাকো থেকেই পিএসজিতে যোগ দিয়েছিলেন কিলিয়ান এমবাপ্পে । সেই মোনাকোকেই এমবাপ্পে ধ্বংস করলেন লীগ ওয়ানের ম্যাচে । করলেন জোড়া গোল । আর তাতে পিএসজির কাছে অসহায়ভাবে হেরেছে সাবেক চ্যাম্পিয়ন মোনাকো ।

বুধবার রাতে (১৫ জানুয়ারি) মোনাকোর মাঠ স্তাদে লুইসে খেলতে যায় পিএসজি । ম্যাচটি প্যারিসের জায়ান্টরা জিতে নিয়েছে ৪-১ গোলের বড় ব্যবধানে ।

২৪ মিনিটে আনহেল ডি মারিয়ার পাস থেকে প্রথম গোল করেন এমবাপ্পে । যদিও সাবেক দলের বিপক্ষে গোল করেও কোন উল্লাস দেখা যায় নি তার মধ্যে ।

প্রথমার্ধের ইনজুরি সময়ে পিএসজির ডিফেন্ডার প্রতিপক্ষের বক্সে ফাউলে শিকার হন । ফলে পেনাল্টি পায় পিএসজি । সেই সুযোগে গোল করেন নেইমার ।

৭২ মিনিটে মার্কো ভেরাত্তির ভাসিয়ে দেয়া বলে গোল করেন স্প্যানিশ মিডফিল্ডার পাবলো সারাবিয়া । তাতে ৩-০ গোলে এগিয়ে যায় জুভেন্টাস ।

৮৭ মিনিটে তিমোয়ো বাকায়াকো মোনাকোর হয়ে একটি সান্ত্বনাসূচক গোল করেন । কিন্তু চার মিনিট পরেই ফের ব্যবধান বাড়ান এমবাপ্পে । তাতে ৪-১ গোলের জয় নিশ্চিত হয় পিএসজির ।

গত রবিবারেই লীগের প্রথম দেখায় নিজেদের মাঠে ৩-৩ গোলে ড্র করেছিল পিএসজি । কিন্তু এবার আর কোন ভুল করে নি থমাস টুশেলের দল ।

এই জয়ে ২০ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে সবার আগে আছে পিএসজি । দ্বিতীয় স্থানে থাকা অলিম্পিক মার্শেই পেয়েছে সমান ম্যাচে ৪১ পয়েন্ট ।

আর মোনাকো ২০ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে আছে নয় নাম্বারে ।

আহাস/ক্রী/০০৩