Download WordPress Themes, Happy Birthday Wishes

সুযোগ হাতছাড়া করলো চ্যাম্পিয়ন লিভারপুল

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

জিতলেই চলমান উইয়েফা চ্যাম্পিয়ন্স লীগের নক আউট পর্ব নিশ্চিত হয়ে যেতো লিভারপুলের । কিন্তু নিজেদের মাঠে আসরের বর্তমান চ্যাম্পিয়নরা হারাতে পারে নি ইটালিয়ান জায়ান্ট ন্যাপলিকে । ফলে শেষ ম্যাচের জন্য ঝুলে রইল অল রেডদের ভাগ্য । সেরা ষোলয় নাম লেখাতে গ্রুপের শেষ ম্যাচে রেড বুল সুলজবার্গের বিপক্ষে অন্তত একটি পয়েন্ট পেতে হবে ইউরগেন ক্লপসের দলকে ।

বুধবার রাতে নিজেদের মাঠ এনফিল্ডে ন্যাপলির সাথে ১-১ গোলে ড্র করেছে লিভারপুল । গ্রুপের আরেক ম্যাচে রেড বুল ৪-১ গোলে হারিয়েছে জেংককে । ফলে তাদের সামনেও জেগে উঠেছে নক আউট পর্বে খেলার সম্ভাবনা ।

নিজেদের মাঠে ২১ মিনিটে পিছিয়ে পড়ে লিভারপুল । অতিথি ন্যাপলিকে এগিয়ে দেন ড্রাইস মার্টেন্স । ফসাইডের ফাঁদ ভেঙে ডান প্রান্ত দিয়ে ডি-বক্সে ঢুকে পড়েন বেলজিয়ামের এই ফরোয়ার্ড দুর্দান্ত কোনাকুনি শটে পরাজিত করেন স্বাগতিক কিপার অ্যালিসন বেকারকে ।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ম্যাচ সমস্তা ফেরাতে পারত লিভারপুল । কিন্তু রবার্টো ফিরমিনিওর শট গোললাইন থেকে ফেরান কালিদু কলিবালি।

৬৫ মিনিটে সমতাসূচক গোলের দেখা পায় লিভারপুল । জেমস মিলনারের কর্নার কিক থেকে উড়ে বলে হেডে লক্ষ্যভেদ করেন ক্রোয়েশিয়ার ডিফেন্ডার লোভরেন।

ম্যাচে আর কোন গোল হয় নি ।

‘ই’ গ্রুপে এখনও শীর্ষেই আছে লিভারপুল । পাঁচ ম্যাচে তারা পেয়েছে ১০ পয়েন্ট । দ্বিতীয় স্থানে থাকা ন্যাপলি পেয়েছে ৯ পয়েন্ট । আর সাত পয়েন্ট নিয়ে তিনে অবস্থান করছে সালসবুর্গ ।

আহাস/ক্রী/০০২