Download WordPress Themes, Happy Birthday Wishes

বার্সেলোনাকে হারাতে সময় লেগেছে মাত্র সাত মিনিট !

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

স্প্যানিশ লা লীগায় বড় অঘটনের শিকার হয়েছে বার্সেলোনা । টানা দুইবারের লীগ চ্যাম্পিয়নরা হেরে গেছে লেভান্তের কাছে । মাত্র আট মিনিটের ব্যবধানে তিন তিনটি গোল করে লেভান্তে পেয়ে গেছে স্মরণীয় জয় ।

শনিবার লেভান্তের মাঠে অনুষ্ঠিত ম্যাচটি বার্সেলোনা হেরেছে ১-৩ গোলে ।

এই পরাজয়ের ফলেও অবশ্য লা লীগা পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে বার্সেলোনা । যদিও একইদিন মাঠে নামা রিয়েল মাদ্রিদ জয় পেলেই কাটালানরা নেমে যেতে পারত দ্বিতীয় স্থানে । কিন্তু নিজেদের ঘরের মাঠ স্যান্টিয়াগো বার্নাব্যুতে গোলশূন্য ড্র করেছে জিনেদিন জিদানের দল রিয়েল বেটিসের সাথে । তাতে সমান পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়ে গেছে রিয়েল ।

এদিকে বার্সেলোনা প্রথমার্ধে এগিয়ে গিয়েছিল লেভান্তের বিপক্ষে । পেনাল্টি থেকে গোলটি করেছিলেন লিওনেল মেসি । বাঁ দিক দিয়ে লেভান্তের ডি-বক্সে ঢুকে ফাউলের শিকার হন বার্সেলোনার ডিফেন্ডার নেলসন সেমেদো। তাতেই পেনাল্টি পেয়েছিল আর্নেস্তো ভেলভার্দের দল ।

কিন্তু দ্বিতীয়ার্ধে বার্সেলোনাকে দেখতে হয়েছে অবিশ্বাস্য নাটক । ৬১ থেকে ৬৮ মিনিট ব্যাপ্তির এক ঝড়ে বার্সেলোনা হয়েছে বিধ্বস্ত । পুরো ম্যাচে এই সময় তিনটি শট বার্সার পোস্টে নিতে পেরেছে লেভান্তে । আর সেই তিন শট থেকে পেয়ে গেছে গোল ।

৬১ মিনিটে হোসে ক্যাম্পানা , ৬৩ মিনিটে বোরহা মায়োরাল আর ৬৮ মিনিটে লেভান্তের হয়ে গোল তিনটি করেন নেমাঞ্জা রাদোজা ।

তাতেই ৩-১ গোলের দুর্দান্ত জয় বার্সেলোনার বিপক্ষে পেয়ে যায় লেভান্তে । চলতি লীগে এই নিয়ে তিন ম্যাচে হেরেছে বার্সেলোনা ।

এই মুহূর্তে ১১ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে বার্সেলোনা । আর সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে দ্বিতীয় অবস্থানে রয়েছে রিয়েল মাদ্রিদ ।

আহাস/ক্রী/০০৩