Download WordPress Themes, Happy Birthday Wishes

পাকিস্তানের ক্রিকেটে আরেক দানবের আবির্ভাব

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে দীর্ঘকায় ক্রিকেটার হিসেবে পাকিস্তানের মোহাম্মদ ইরফানকেই সবাই একবাক্যে চেনে । কিন্তু সাত ফিট এক ইঞ্চি উচ্চতার ইরফানকে পেছনে ফেলতে আসছেন আরেক পাকিস্তানী । নাম তার মুহাম্মদ মুদাস্সর ।

২১ বছর বয়সী মুহাম্মদ মুদাস্সরের উচ্চতা সাত ফুট চার ইঞ্চি । আগামী পাকিস্তান সুপার লীগের (পিএসএল) জন্য এই বোলারকে দলে নিয়েছে লাহোর কালান্দার্স । পিএসএলের এই ফ্রেঞ্চাইজিদের প্লেয়ার্স ডেভলপমেন্ট প্রোগ্রাম থেকে উঠে এসেছেন মুদাস্সর ।

গত ৬ নভেম্বর মুদাস্সরকে মুল স্কোয়াডে নিয়েছে লাহোর কালান্দার্স । ধারণা করা হচ্ছে , আগামী বছরেই পাকিস্তান প্রিমিয়ার লীগে অভিষেক হবে তার ।

মুদাস্সর একজন স্পিনার । পিএসএল থেকেই বাজীমাৎ করে তিনি জায়গা করে নিতে চান পাকিস্তানের জাতীয় দলে । তিনি জানান , ‘ তিদিনের রুটিনের মধ্যে জুতো বাছাই করাটা তার জন্য বেশ সমস্যা হয়ে দাঁড়ায়। আর এই উচ্চতা তার ক্যারিয়ারে কোনো বাজে প্রভাব ফেলবে না বলে তিনি আশাবাদী। ‘

এই মুহূর্তে মোহাম্মদ ইরফান বিশ্বের সবচেয়ে লম্বা ক্রিকেটার হিসেবে খেলছেন  আন্তর্জাতিক ক্রিকেটে । তবে মুদাস্সর   চলে এলে  তিনি আপাতত চলে যাবেন দ্বিতীয় অবস্থানে । 

আহাস/ক্রী/০০২