Download WordPress Themes, Happy Birthday Wishes

দারুণ জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে ফাফ ডু প্লেসিসের দল

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

দক্ষিণ আফ্রিকার ঘরোয়া টি-২০ লীগে (এমএসএল) দারুণ জয় পেয়েছে পার্ল রক্স । ফাফ ডু প্লেসিসের পার্ল রক্স ৩১ রানে হারিয়েছে নেলসন মেন্ডেলা বে জায়ান্টসকে । দুই শীর্ষ দলের লড়াইয়ে জিতে পয়েন্ট টেবিলে সবার আগে চলে এসেছে ফাফ ডু প্লেসিসের দল ।

বুধবার পোর্ট এলিজাবেথে অনুষ্ঠিত ম্যাচের শুরুতে ব্যাট করে ২০ ওভারে সাত উইকেটে ১৬৬ রান তোলে পার্ল রক্স । জবাবে ২ বল বাকী থাকতে ১৩৫ রানে অল আউট হয় বে জায়ান্টস ।

সেইন্ট জর্জেস পার্কে পার্ল রক্সের জয় এসেছে পুরো টিম পারফর্মেন্সের কারণে । এদিন বিশেষ কেউ এককভাবে দলকে এগিয়ে দেন নি । ব্যাট কিংবা বলে প্রায় সকলেই দেখিয়েছেন কাছাকাছি পারফর্মেন্স । যা সহজ জয় এনে দিয়েছে পার্ল রক্সকে ।

প্রথমে ব্যাট করা বিজয়ী দলের হয়ে সর্বোচ্চ ৩৭ রান করেছেন জেমস ভিন্স । এই ইংলিশ তারকা ২২ বলে করেছেন ৩৭ রান । তার ব্যাট থেকে আসে দুইটি করে চার আর ছক্কা ।

২১ বলে একটি চার আর দুই ছক্কায় ২৭ রান করেছেন অধিনায়ক ফাফ ডু প্লেসিস । ১২ বলে অপরাজিত ২৩ রান করেন ফ্রেসিস্কো এডামস । তিনিও মেরেছেন একটি চার আর দুইটি ছক্কা ।

এদিকে বল হাতে পার্লের হয়ে সমান দুইটি করে উইকেট নিয়েছেন পাঁচ বোলার – বিয়র্ন ফরটুইন , ফ্রেসিস্কো এডামস , ইশুরু উদানা , হারডাস ভলিয়েন আর তাবরেইজ শামসি ।

উইকেট কিপার বেন ডাংক বে জায়ান্টসের হয়ে সর্বোচ্চ ৪৫ রান করলেও দলকে হয় এনে পারেন নি ।

সমান ছয় ম্যাচে বে জায়ান্টস আর পার্ল রক্স দুই দলই পেয়েছে ১৯ পয়েন্ট । কিন্তু রান রেটে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে বিজয়ী পার্ল রক্স ।

আহাস/ক্রী/০০৫