Download WordPress Themes, Happy Birthday Wishes

ক্রিস গেইলদের টানা দ্বিতীয় হার

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

দক্ষিণ আফ্রিকার ঘরোয়া টি-২০ লীগে আবারও হেরেছে জজি স্টার্স । এমজান্সি সুপার লীগের (এমএসএল) বর্তমান চ্যাম্পিয়নরা টানা দ্বিতীয় হারের মুখ দেখেছে নেলসন মেন্ডেলা বে জায়াণ্টসের কাছে ২৪ রানে । প্রথম ম্যাচের মতই এবারেও ব্যাট হাতে ব্যর্থ ছিলেন ‘ইউনিভার্সেল বস’ ক্রিস গেইল ।

রবিবার পোর্ট এলিজাবেথে অনুষ্ঠিত ম্যাচে প্রথমে ব্যাট করা বে জায়ান্টস তোলে ২০ ওভারে সাত উইকেটে ১৬৭ রান । জবাবে ২০ ওভারে পাঁচ উইকেটে ১৪৩ রানের বেশী তুলতে পারে নি জজি স্টার্স ।

টার্গেট তাড়ায় শুরুটা একেবারে খারাপ করেন নি গেইল আর রিজা হেন্ডরিক্স । দুইজনে মিলে উদ্বোধনী জুটিতে ৪০ বলে যোগ করেন ৪৬ রান । ক্রিস গেইল ১৮ রানে বিদায় নিলে ভাঙ্গে এই জুটি । ক্যারিবিয়ান তারকা ১৯ বল খেলে মেরেছেন একটি করে চার আর ছক্কা ।

দ্বিতীয় উইকেটে রিজা হেন্ডরিক্স ৭০ রান যোগ করেন টেম্বা বাভুমাকে নিয়ে । কিন্তু অল্প ব্যবধানে এই দুইয়ের বিদায়ে ম্যাচ থেকে ছিটকে পড়ে জজি স্টার্স ।

বাভুমা ফেরেন ৩৩ রানে । ২৪ বল খেলে এই দক্ষিণ আফ্রিকান মেরেছেন তিনটি চার আর একটি ছক্কা ।

আশা জাগিয়ে রাখা হেন্ডরিক্স আউট হয়েছেন হাফ সেঞ্চুরি পূরণ করে ৬২ রানে । এই ওপেনারের ৫৮ বলের ইনিংসে ছিল পাঁচটি চার ।

১৩ বলে একটি করে চার ছক্কায় ১৭ রান করেছেন রেসি ভ্যান ডার স্যার । কিন্তু দলকে জয় এনে পারেন নি ।

বিজয়ী দলের হয়ে জুনিয়র ডালা নিয়েছেন দুইটি উইকেট ।

এর আগে কোন রান না করেই ইংলিশ ওপেনার জেসন রয়ের বিদায়ে বিপদে পড়েছিল বে জায়ান্টস । কিন্তু পরবর্তীতে ফারহান বেহারদিয়ান ৪৮ আর বেন ডাংক ৪৭ রান করলে বড় পুঁজি পায় দলটি । যা পরে জয়ের জন্য যথেষ্ট প্রমাণ করেন বোলাররা ।

কাগিসো রাবাদা আর সিমন হারমার নিয়েছেন দুইটি করে উইকেট ।

আহাস/ক্রী/০০৪