Download WordPress Themes, Happy Birthday Wishes

নতুন দলে যোগ দিলেন আফিফ

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

এই মুহূর্তে চলছে বাংলাদেশের ঘরোয়া প্রথম শ্রেণীর ক্রিকেট লীগ । জাতীয় ক্রিকেট লীগের এবারের আসরে ইতোমধ্যেই শেষ হয়েছে প্রথম রাউন্ডের খেলা । যেখানে জাতীয় ক্রিকেটারদের প্রায় সবাই খেলেছেন । তবে ‘এ’ দলের ক্রিকেটাদেরজাতীয় লীগের প্রথম পর্বে খেলা হয় নি শ্রীলঙ্কা সফরে থাকায় ।

শ্রীলঙ্কা সফর শেষে দেশে ফিরেছে বাংলাদেশ ‘এ’ দল । আর ফিরেই ‘এ’ দলের ক্রিকেটাররা প্রস্তুতি নিচ্ছেন জাতীয় ক্রিকেট লীগে খেলার । দ্বিতীয় রাউন্ড থেকেই খেলবেন তারা জাতীয় লীগে ।

শ্রীলঙ্কা সফর শেষে দেশে ফেরা ক্রিকেটারদের মধ্যে অনেকেই যোগ খুলনা বিভাগ দলে । সৌম্য সরকার , ইমরুল কায়েস , মোস্তাফিজুর রহমান আর রুবেলরা আছেন আগে থেকেই খুলনা দলে । এবার তাদের সাথে যোগ দিচ্ছেন মোহাম্মদ মিথুন , এনামুল হক বিজয় আর নুরুল হাসান সোহান ।

অন্যদিকে সিলেট দলে জায়গা পেয়েছেন আফিফ হোসেন ধ্রুব । সাম্প্রতিক সময়ে জাতীয় দলের হয়ে নজর কাঁড়া আফিফের খেলার কথা ছিল খুলনাতেই । কিন্তু বড় তারকাদের ভিড়ে খুলনা একাদশে তার সুযোগ পাওয়া কঠিন হত ।

যে কারণে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সিদ্ধান্ত নিয়েছে , আফিফ খেলবেন সিলেটের হয়ে । ফলে আফিফের ঠিকানা হয়েছে সিলেট ।

প্রথম রাউন্ডে একমাত্র দল হিসেবে হেরেছে সিলেট। চার দিনের ম্যাচটি প্রায় ২ দিন বৃস্টিতে ভেসে গেলেও বাকি দুই দিনেই হেরে যায় তারা। এমন দলে আফিফ আসায় দলের সাথে সাথে আফিফেরও ভালো হল।

আহাস/ক্রী/০১০