Download WordPress Themes, Happy Birthday Wishes

থামানো যাচ্ছে না নেইমারকে

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

দলবদল নিয়ে অনিশ্চয়তার কারণে নতুন মৌসুমের শুরু থেকে বেশ কয়েক ম্যাচ মিস করেছেন নেইমার জুনিয়র । নামেন নি প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) হয়ে । কিন্তু মাঠে নেমেই তিনি দেখাতে শুরু করেছেন নিজের যাদু । ক্ষিপ্ত পিএসজি সমর্থকদের মন পেতেই যেন করে চলেছেন একের পর এক গোল ।

শনিবার রাতে নিজেদের মাঠ পার্ক ডি প্রিন্সেসে পিএসজি ৪-০ গোলে হারিয়েছে এঞ্জার্সকে । ম্যাচে নেইমার জুনিয়র করেছেন একটি গোল , সেই সাথে করিয়েছেন একটি । এছাড়াও টানা দ্বিতীয় ম্যাচে গোলের দেখা পেয়েছেন আর্জেন্টিনার ফরোয়ার্ড মাউরো ইকার্দি । অন্য দুই গোল এসেছে পাবলো সারাবিয়া ও ইদ্রিসা গেয়ির বদৌলতে ।

ম্যাচের ১৩ মিনিটে সারাবিয়ার গোলে প্রথম লিড নেয় পিএসজি ।

৩৭ মিনিটে নেইমারের দুর্দান্ত পাসে সারাবিয়ার পা ঘুরে বল পেয়ে যান ইকার্দি । ডি বক্সে পাওয়া সেই সুযোগ মিস করেন নি আর্জেন্টিনার তারকা স্ট্রাইকার । ফলে ২-০ গোলে এগিয়ে যায় পিএসজি ।

৫৯ মিনিটে আবারও গোল পেতে পারতেন সারাবিয়া । কিন্তু তার দারুণ ভলি অনেকটা অবিশ্বাস্যভাবে গোললাইন থেকে ফিরিয়ে দেন প্রতিপক্ষের ডিফেন্ডার । ফিরতি বলে সেনেগালের গায়ি আর ভুল করেন নি ।

নির্ধারিত সময়ের একেবারে শেষ মিনিটে স্কোরলাইনে নাম লেখান নেইমার। এরিক মাক্সিম চুপো-মোটিংয়ের পাস ডি-বক্সে পেয়ে গোলরক্ষককে কাটিয়ে কোনাকুনি শটে ফাঁকা জালে বল পাঠান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। আসরে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারের এটি চতুর্থ গোল।

৯ ম্যাচে সাত জয়ে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি।

আহাস/ক্রী/০০৪