Download WordPress Themes, Happy Birthday Wishes

ত্রিদেশীয় সিরিজের জন্য বাংলাদেশের দল ঘোষণা

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট হেরে বাংলাদেশ দল এখন অনেক সমালোচনার মুখে । টেস্ট ক্রিকেটে নবীন আফগানিস্তানের বিপক্ষে এমন হার মেনে নিতে পারছে না কেউ । কিন্তু সেই হার নিয়ে এখন খুব বেশী কাঁটাছেড়া করবার সুযোগ এই মুহূর্তে পাচ্ছে না টাইগাররা । কারণ আর মাত্র তিনদিন পরেই শুরু হচ্ছে ত্রিদেশীয় টি-২০ সিরিজ ।

আগামী ১৩ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে ত্রিদেশীয় টি-২০ সিরিজের খেলা । নিজ দেশের মাটিতে অনুষ্ঠিতব্য এই আসরে বাংলাদেশের প্রতিপক্ষ হিসেবে থাকছে আফগানিস্তান আর জিম্বাবুয়ে । সার্বিক বিচারে এই সিরিজে বাংলাদেশের লক্ষ্য থাকার কথা ছিল শিরোপা । কিন্তু সাম্প্রতিক সময়ে বিশ্বকাপের পর শ্রীলংকা সফরে ভরাডুবি আর সর্বশেষ আফগানিস্তানের বিপক্ষে চট্টগ্রাম টেস্টে হার , আসন্ন ত্রিদেশীয় সিরিজ নিয়ে খুব বেশী আশাবাদী হবার সুযোগ দিচ্ছে না ।

এদিকে আসন্ন ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে সোমবার বাংলাদেশের স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি । বাংলাদেশ ক্রিকেট বোর্ড ঘোষিত ১৩ সদস্যের স্কোয়াডের নেতৃত্ব দেবেন সাকিব আল হাসান ।

এদিকে টি-২০ সিরিজের দলে জায়গা পান নি মেহেদি হাসান মিরাজ । দলে চমক হিসেবে এসেছেন তরুণ পেসার ইয়াসিন আরাফাত মিশু ।

বাংলাদেশের স্কোয়াডে তরুণদের প্রাধান্য লক্ষ্যণীয় । দলে ঢুকেছেন আফিফ হোসেন, ইয়াসির আরাফাত ও অলরাউন্ডার মেহেদী হাসান জুনিয়র ।

এছাড়া টেস্ট সিরিজে বিশ্রামে থাকা মোস্তাফিজুর রহমান আর অল রাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন ফিরেছেন দলে ।

বাংলাদেশের স্কোয়াডঃ

সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, মেহেদী হাসান, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, ইয়াসিন আরাফাত।

আহাস/ক্রী/০০৯