Download WordPress Themes, Happy Birthday Wishes

সীমিত ওভারের ক্রিকেটে ওয়েস্ট ইন্ডিজের নতুন অধিনায়ক

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

সীমিত ওভারের ক্রিকেট অধিনায়ক পরিবর্তন করল ওয়েস্ট ইন্ডিজ । ওয়ানডে ক্রিকেট থেকে জেসন হোল্ডার আর টি-২০ ফরম্যাটের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেয়া হয়েছে কার্লোস ব্রেথওয়েটকে । দুই ধারার ক্রিকেটেই ওয়েস্ট ইন্ডিজকে এখন নেতৃত্ব দেবেন মারকুটে ব্যাটসম্যান কেইরন পোলার্ড ।

সোমবার (০৯ সেপ্টেম্বর) ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের প্রেসিডেন্ট রিকি স্কেরিট অধিনায়ক হিসেবে পোলার্ডের নাম ঘোষণা করেন। পোলার্ড টি-২০ ক্রিকেটে নিয়মিত খেললেও ওয়ানডেতে নিয়মিত নন। সর্বশেষ ওয়ানডে খেলেছেন ২০১৬ সালে, পাকিস্তানের বিপক্ষে। কিন্তু এবার তিনি ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দলের নেতৃত্ব দেবেন ।

অধিনায়ক হিসেবে পোলার্ড আফগানিস্তানের বিপক্ষে দেবেন প্রথম পরীক্ষা । নভেম্বরে ভারতের মাটিতে আফগানদের বিপক্ষে দুটি টি-২০, তিনটি ওয়ানডে ও একটি টেস্ট খেলবে ক্যারিবিয়ানরা । টেস্টে অবশ্য ক্যারিবিয়ান স্কোয়াডের নেতা থাকছেন হোল্ডারই ।

সর্বশেষ ওয়ানডে বিশ্বকাপ আর ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে নেতৃত্ব দেন হোল্ডার । আর ভারতের বিপক্ষে টি-২০ সিরিজে অধিনায়ক ছিলেন ব্রাথওয়েট । কিন্তু ওয়েস্ট ইন্ডিজের লাগাতার ব্যর্থতায় শেষ অবধি সরিয়ে দেয়া হয়েছে তাদের ।

আহাস/ক্রী/০০৪