Download WordPress Themes, Happy Birthday Wishes

রোহিতের স্ত্রীর সাথে সম্পর্কে জড়িয়েছিলেন কোহলি !

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

ভারতের অধিনায়ক বিরাট কোহলি আর সহ অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে সম্পর্ক একেবারেই ভালো না । জুলাইয়ে শেষ হওয়া আইসিসি ওয়ানডে বিশ্বকাপের পর তাদের মধ্যকার সম্পর্কের তিক্ততা নিয়ে লেখালেখি হয়েছে অনেক । কিন্তু এবার এসেছে আরও বিস্ফোরক তথ্য , রোহিতের স্ত্রীর সাথে সম্পর্ক ছিল বিরাট কোহলির !

রোহিতের স্ত্রীর নাম স্ত্রী ঋতিকা সাজদে । ঋত্বিকা একসময় স্পোর্টস ম্যানেজার হিসেবে কাজ করতেন। এটা প্রায় আট-দশ বছর আগের কথা । সেই সময়েই নাকি ঋত্বিকার সাথে সম্পর্ক ছিল বিরাটের । তখন অবশ্য ঋত্বিকার বিয়ে হয় নি রোহিতের সাথে ।

সম্প্রতি কোহলি ও রোহিতের স্ত্রী ঋতিকার মধ্যকার অতীত সম্পর্ক নিয়ে প্রতিবেদন প্রকাশ করে বিতর্কের সৃষ্টি করেছে ভারতেরই সংবাদমাধ্যম ডেকান ক্রনিকল।

এছাড়া ভারতীয় আরেক সংবাদমাধ্যম এশিয়ান এজের খবরের বলা হয়েছে, ভারত জাতীয় ক্রিকেট দলের সহ-অধিনায়ক রোহিত শর্মার স্ত্রী ঋতিকা সাজদেহকে নিয়ে ২০১৩ সালে সিনেমা দেখতে গিয়েছিলেন কোহলি।

প্রকাশিত প্রতিবেদনটি অনুসারে, ২০১০ সালে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে তাদের দুজনের পরিচয় হয়। ২০১৩ সালে ভারতের জিম্বাবুয়ে সফরের পর কোহলি ছুটি কাটাতে মুম্বাই গেলে সেখানে তাকে এক তরুণীর সঙ্গে সময় কাটাতে দেখা যায়। ওই তরুণীই বর্তমানে রোহিতের স্ত্রী ঋতিকা ।

সেই সময় ফটোগ্রাফাররা বিরাট আর ঋত্বিকাকে একসঙ্গে দেখে বেশ কিছু ছবি তোলেন। সেই ছবি সে সময়কার শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম ডিএনএ পেপারে প্রকাশিত হয়েছিল।

প্রতিবেদনে বলে হয়েছে, ভারতের বর্তমান সহ-অধিনায়কের স্ত্রী ঋতিকাকে নিয়ে ছয় বছর আগে সিনেমা দেখতে গিয়েছিলেন কোহলি। রোহিত ও কোহলির মধ্যকার সম্পর্ক নিয়ে যখন আবারও গুঞ্জন ও আলোচনার জন্ম হয়েছে, ঠিক তখনই এ প্রতিবেদন প্রকাশ করেছে সংবাদমাধ্যমটি। ভারতীয় ক্রিকেট দলে এ দুই সেরা ব্যাটসম্যানের মধ্যে কথিত বিরোধ নিয়ে এর আগে সংবাদমাধ্যম জানিয়েছিল, সম্ভাব্য দুটি বিষয়ে দুজনের মধ্যে সম্পর্ক খারাপ হতে পারে- এক. মতের পার্থক্য, দুই. গত বিশ্বকাপের সেমিফাইনালে মহেন্দ্র সিং ধোনিকে সাত নম্বরে ব্যাটিং করতে পাঠানো।

কিন্তু এখন অনেকেই সন্দেহ করছেন , দুজনের তিক্ত সম্পর্কের কারণ হতে পারে অন্যকিছু !

আহাস/ক্রী/০০৪