Download WordPress Themes, Happy Birthday Wishes

মইন আলীর অল রাউন্ড তাণ্ডবে টি-২০ ব্লাস্ট ফাইনাল নিশ্চিত

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

ইংল্যান্ডের ঘরোয়া ফ্রেঞ্চাইজি আসর টি-২০ ব্লাস্টের ফাইনালে উঠে গেছে ওয়ারউইকশায়ার । শেষ দুই ওভারের নাটকে ওয়ারউইকশায়ার মাত্র ১ রানে হারিয়েছে নটিংহ্যামশায়ারকে । ম্যাচের সেরা হয়েছেন ব্যাট বলে দুর্দান্ত পারফর্মেন্স করা ওয়ারউইকশায়ার অধিনায়ক মইন আলী ।

বার্মিংহ্যামের এজবাস্টনে শনিবার প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৯ উইকেটে ১৪৭ রান তোলে ওয়ারউইকশায়ার । জবাবে ২০ ওভারে পাঁচ উইকেটে ১৪৬ রানে থামে নটিংহ্যামশায়ারের লড়াই ।

শেষ ১২ বলে নটিংহ্যামের প্রয়োজন ছিল ১১ রান । আগের ওভারেই এসেছিল ১৫ রান । ক্রিজে ছিলেন ১৮তম ওভারে ছক্কা মারা ড্যানিয়েল ক্রিস্টিয়ান । কিন্তু নটিংহ্যামের অধিনায়ক ১৯তম ওভারের প্রথম বলেই আউট হয়ে যান । ক্রিস্টিয়ান ১৩ বলে একটি ছক্কায় করেন ১৫ রান ।

সেই ওভারেই আউট হয়ে যান উইকেট কিপার ব্যাটসম্যান মুরস । এছাড়া রান আউট হন স্টিভেন মুলানলি । এক ওভারে তিন উইকেটে হারিয়ে চাপে পড়ে যায় নটিংহ্যাম । তারপরেও হাতে পর্যাপ্ত উইকেট থাকায় শেষ ওভারে আট রান নেয়া খুব বেশী কঠিন ছিল না । যদিও শেষ ওভারে ৬ রানের বেশী নিতে পারে নি নটিংহ্যামশায়ার । বিজিত দলের হয়ে এলেক্স হেইলস ৪২ বলে চারটি চার আর দুইটি ছক্কায় ৫২ রান করেও দলকে জেতাতে পারে নি ।

আরেক ওপেনার ক্রিস ন্যাশ ১৬ বলে তিনটি চার আর একটি ছক্কায় করেছেন ২৪ রান ।

বল হাতে মইন আলী একটি উইকেট নেন । কিন্তু তিনে ব্যাট করতে নেমে তার অবদান ছিল মাত্র ৯ বলে ২১ রান । তার ব্যাট থেকে আসে তিনটি ছক্কা । 

রস হুইটলি ৩৪ আর ওপেনার রিকি ওয়েসেলস করেছেন ৩৪ রান ।

আহাস/ক্রী/১০