Download WordPress Themes, Happy Birthday Wishes

নিজের নামে স্টেডিয়ামেই ড্যারেন স্যামিদের লজ্জার হার

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

চলমান ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগে (সিপিএল) লজ্জার হারে ডুবেছে সেইন্ট লুসিয়া জুক্স । ড্যারেন স্যামি আর জেপি ডুমিনিরা ৭১ রানের বিশাল ব্যবধানে হেরেছে বার্বাডোস ট্রিডেন্ডসের কাছে । ম্যাচে পুরো দলের ব্যাটে বলে পারফর্মেন্স বার্বাডোসকে এনে দিয়েছে আয়েসী জয় ।

শনিবার নিজের নামে রাখা স্টেডিয়ামে টস জিতেছিলেন সেইন্ট লুসিয়া অধিনায়ক ড্যারেন স্যামি । সারাদিনে তার সাফল্য কেবল এটাই । প্রতিপক্ষকে ব্যাট করতে আমন্ত্রণ জানিয়েই তিনি যেন করেন বড় ভুল । প্রথমে ব্যাট করে বার্বাডোস ২০ ওভারে ছয় উইকেটে তোলে ১৭২ রান । সেই রানের জবাবে ১৪.৫ ওভারে ১০১ রানে গুঁটিয়ে যায় সেইন্ট লুসিয়া ।

টার্গেট তাড়ায় স্বাগতিকদের তিন ব্যাটসম্যান কেবল তিন অংকের রানের দেখা পান । সর্বোচ্চ ৩১ রান করেছেন আটে নামা হার্দাস ভোলিয়েন । তার ২১ বলের ইনিংসে ছিল তিনটি ছক্কা ।

নিউজিল্যান্ডের কলিন ডি গ্র্যান্ডহোম করেন ১৬ বলে চারটি চার আর একটি ছক্কায় ২১ রান । ১৪ রান আসে ওপেনার আন্দ্রে ফ্লেচারের ব্যাট থেকে ।

বার্বাডোসের হয়ে অধিনায়ক জেসন হোল্ডার আর জশুয়া বিশপ নেন দুইটি করে উইকেট ।

এর আগে বার্বাডোসের পক্ষে জনসন চার্লস আর জাস্টিন গ্রেভস ওপেনিং জুটিতে যোগ করেন ৮১ রান । চার্লস ১৯ বলে ২৮ রান করেন একটি চার আর দুইটি ছক্কায় । আরেক ওপেনার গ্রেভসের ব্যাট থেকে আসে ম্যাচের সর্বোচ্চ ৫৭ রান । তার ৪৫ বলের ইনিংসে ছিল ছয়টি চার আর দুইটি ছক্কা ।

জোনাথন কার্টার মারেন চারটি ছক্কা । তিনি ২১ বলে করেছেন ৩০ রান । কোন চারের দেখা মেলে নি তার ব্যাট থেকে ।

সেইন্ট লুসিয়ার হয়ে কেশ্রিক উইলিয়ামস নেন তিনটি উইকেট । ওব্দ ম্যাককয় পেয়েছেন দুইটি ।

এই নিয়ে চার ম্যাচে বার্বাডোস দ্বিতীয় জয়ের দেখা পেয়েছে । চার পয়েন্ট নিয়ে তারা আছে চারে । পাঁচ ম্যাচে দুই পয়েন্ট পাওয়া সেইন্ট লুসিয়া আছে ছয়ে ।

আহাস/ক্রী/০০৫