Download WordPress Themes, Happy Birthday Wishes

ত্রিদেশীয় সিরিজে জিম্বাবুয়ের দল ঘোষণা

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

বাংলাদেশ এবং আফগানিস্তানের বিপক্ষে আসন্ন ত্রিদেশীয় সিরিজের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। স্কোয়াড থেকে বাদ পড়েছেন অভিজ্ঞ অলরাউন্ডার সিকান্দার রাজা।

শৃঙ্খলাভঙ্গের দায়ে স্কোয়াড থেকে বাদ দেয়া হয়েছে  রাজাকে । তাঁর বিরুদ্ধে এই অভিযোগ এনেছেন দলটির অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজা। তাঁর এই অভিযোগ আমলে নিয়েই রাজাকে বাদ দিয়েছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড।

এই ত্রিদেশীয় সিরিজ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাবেন জিম্বাবুয়ের অধিনায়ক মাসাকাদজা। আগামী ১৩ সেপ্টেম্বর মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে সিরিজটি শুরু হবে।

কদিন আগেই জিম্বাবুয়ের সদস্যপদ স্থগিত করছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল। এর ফলে ২০২০ সালে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপেও অংশ নিতে পারবে না দলটি। বোর্ডটি এখন নিজেদের নতুন ভাবে গড়ে তোলার দিকেই নজর দিয়েছে।

বাংলাদেশে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজ শেষে সিঙ্গাপুরেও একটি ত্রিদেশীয় সিরিজ খেলবে জিম্বাবুয়ে। সিঙ্গাপুরের সঙ্গে এই সিরিজে অংশ নেবে নেপাল। সিঙ্গাপুরে শুরু হওয়া এই সিরিজের জন্যও দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে। সিঙ্গাপুরে দলটির নেতৃত্ব দেবেন ক্রেইগ আরভিন।

বাংলাদেশ সফরের জিম্বাবুয়ে স্কোয়াডঃ হ্যামিল্টন মাসাকাদজা (অদিনায়ক), রেগিস চাকাভা, রিচমন্ড মুতুম্বামি, শেন উইলিয়ামস, নেভিল মেডজিভা, টিনোটেন্ডা মুতোম্বজি, টনি মুনিওঙ্গা, কাইল জার্ভিস, টেন্ডাই চাতারা, ক্রিস্টোফার এমপফু, ক্রেইগ আরভিন, ব্র্যান্ডন টেলর, এনিসলি এনডলভু, টিমচেন মারুমা ও রায়ান বার্ল।

আহাস/ক্রী/০০৬