Download WordPress Themes, Happy Birthday Wishes

টানা তৃতীয় জয় তুলে নিলো নাইট রাইডার্স

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

ওয়েস্ট ইন্ডিজের ঘরোয়া টি-২০ আসর ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগে (সিপিএল) টানা তৃতীয় জয় তুলে নিয়েছে ত্রিনবাগো নাইট রাইডার্স । আসরের সর্বোচ্চ তিনবারের চ্যাম্পিয়নরা ৭ উইকেটে হারিয়েছে সেইন্ট লুসিয়া জুক্সকে ।

রবিবার ত্রিনিদাদের কুইন্স পার্কে অনুষ্ঠিত ম্যাচের শুরুতে ব্যাট করে ২০ ওভারে পাঁচ উইকেটে ১৬৭ রান তোলে সেইন্ট লুসিয়া । জবাবে ১৩ বল বাকী থাকতেই তিন উইকেটের খরচায় জয়ের জন্য প্রয়োজনীয় ১৬৮ রান তুলে নেয় ত্রিনিদাদ ।

টার্গেট তাড়ায় ৩৪ রানেই দুই উইকেট হারায় ত্রিনিদাদ । ওপেনার সুনীল নারিন ৭ আর ওয়ান ডাউনে টিওন ওয়েবস্টার ফিরে যান ৩ রানে ।

কিন্তু তৃতীয় উইকেটে দীনেশ রামাদিনকে সাথে নিয়ে ঘুরে দাঁড়ান লেন্ডল সিমন্স । ওপেনার সিমন্স করেন সর্বোচ্চ সর্বোচ্চ ৬৩ রান । তার ৩৯ বলের ইনিংসে ছিল পাঁচটি চার আর চারটি ছক্কা ।

দীনেশ রামাদিন অপরাজিত থাকেন হাফ সেঞ্চুরি করে । তিনি করেন ঠিক ৫০ রান । তার ৩৮ বলের ইনিংসে ছিল পাঁচটি চার আর একটি ছক্কা ।

অধিনায়ক কেইরন পোলার্ডের ব্যাট থেকে আসে অপরাজিত ২৬ রান । তিনি খেলেছেন ২০ বল । মেরেছেন একটি চার আর দুইটি ছক্কা ।

এর আগে সেইন্ট লুসিয়ার হয়ে ওপেন করেন কিছুদিন আগেই ওয়েস্ট ইন্ডিজের হয়ে অভিষেক হওয়া রাখিম কর্নওয়াল । বিশ্বের সবচেয়ে স্থুলদেহের এই ক্রিকেটার করেন ৩৩ রান । সেটাও মাত্র ১২ বলে । তার ইনিংসে ছিল পাঁচটি চার আর দুইটি ছক্কা ।

জন ক্যাম্পবেল ৪৩ , আফগানিস্তানের নাজিবুল্লাহ জারদান ১৭ বলে ২৬ আর অধিনায়পক ড্যারেন স্যামি করেছেন ১৬ রান । যদিও তাদের সেই চেষ্টায় দল জিতে নি ।

আহাস/ক্রী/০০১