Download WordPress Themes, Happy Birthday Wishes

জুভেন্টাসকে জয় এনে দিলেন রোনালদো

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

ইটালিয়ান সিরি ‘এ’ ফুটবলে কষ্টের জয় পেয়েছে চ্যাম্পিয়ন জুভেন্টাস । লীগে নিজেদের চতুর্থ ম্যাচে জুভেন্টাস হারিয়েছে ভেরোনাকে । ম্যাচে ক্রিস্টিয়ানো রোনালদো নিজে একটি গোল করেছেন । আরেকটি করিয়েছেন সতীর্থকে দিয়ে । সব মিলিয়ে ভেরোনার বিপক্ষে কেটেছে একটি রোনালদোময় রাত ।

শনিবার নিজেদের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে ভেরোনাকে আতিথ্য দেয় জুভেন্টাস । ম্যাচটি জুভেন্টাস জিতেছে ২-১ গোলে ।

নিজেদের মাঠে খেলা হলেও শুরুতে পিছিয়ে পড়ে জুভেন্টাস । ২০ মিনিটে মিগেল ভেলোসোর দুর্দান্ত এক শট জালে জড়ালে এগিয়ে যায় ভেরোনা । যদিও তার এক মিনিট আগেই পিছিয়ে পড়তে পারত জুভেন্টাস , যদি না স্যামুয়েল ডি কারমিনের পেনাল্টি শট পোস্টে লেগে ফিরে না আসত ।

৩১ মিনিটে রোনালদোর পাসে ওয়েলস তারকা অ্যারন রামসের গোলে ম্যাচে সমতা আনে জুভেন্টাস ।

দ্বিতীয়ার্ধের চতুর্থ মিনিটে পেনাল্টি পায় জুভেন্টাস । প্রতিপক্ষের ডিফেন্সে হুয়ান কার্দাদো ফাউলের শিকার হলে জুভেন্টাসের পক্ষে পেনাল্টির বাঁশি বাজান রেফারি । সেই সুযোগ নষ্ট করেন নি আধুনিক ফুটবলের সম্রাট রোনালদো ।

শেষ পর্যন্ত আর কোন গোল না হওয়ায় ২-১ ব্যবধানে জিতেই মাঠ ছাড়ে জুভেন্টাস । খেলার ইনজুরি সময়ে লাল কার্ড দেখেন ভেরোনার মারাস কুম্বুলা ।

এই জয়ে চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে জুভেন্টাস । আর ভেরোনা পেয়েছে সমান ম্যাচে চার পয়েন্ট । তারা আছে ১২তম স্থানে ।

এদিকে সিরি ‘এ’র আরেক বড় ম্যাচে এসি মিলানকে ২-০ গোলে হারিয়েছে ইন্টার মিলান , জিতেছে মর্যাদার ‘মিলান ডার্বি’ । এই জয়ে চার ম্যাচে পুরো ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে গেছে ইন্টার । অন্যদিকে সমান ম্যাচে ৬ পয়েন্ট পাওয়া এসি মিলান আছে নয়ে ।

আহাস/ক্রী/০০২