Download WordPress Themes, Happy Birthday Wishes

গ্রানাডার বিপক্ষে মাঠে নামা হচ্ছে না আজ !

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

শনিবার রাতে স্প্যানিশ লা লীগার ম্যাচে মাঠে নামছে বার্সেলোনা । বাংলাদেশ সময় রাত একটায় গ্রানাডার বিপক্ষে খেলতে নামছে বর্তমান চ্যাম্পিয়নরা । খেলাটি অনুষ্ঠিত হবে গ্রানাডার মাঠ লস কার্মেন্স স্টেডিয়ামে ।

গ্রানাডার বিপক্ষে ম্যাচ দিয়ে লা লীগায় ফিরছেন মহাতারকা লিওনেল মেসি । চলতি মৌসুমে ইনজুরির কারণে এখনও স্পেনের লীগে নামেন নি বার্সার অধিনায়ক । তবে গেল বুধবার উইয়েফা চ্যাম্পিয়ন্স লীগের ম্যাচে খেলেছেন তিনি বুরুশিয়া ডর্টমুণ্ডের বিপক্ষে । ম্যাচটি ইদুনা পার্কে ড্র হয়েছে কোন গোল ছাড়াই ।

এদিকে আজকের ম্যাচেও মাঠে নামা হচ্ছে না ফরাসি ফরোয়ার্ড উসমান ডেম্বেলের। গত ১৬ আগস্ট লা লিগার বার্সার প্রথম ম্যাচে অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে চোটে পড়েছিলেন ডেম্বেলে। ম্যাচ শেষে পরীক্ষায় তার হ্যামস্ট্রিংয়ে চোট ধরা পড়ে। এতে পাঁচ সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে যান তিনি।

চোট কাটিয়ে এরই মধ্যে অবশ্য তিনি অনুশীলনে ফিরেছেন ডেম্বেলে । তবে গ্রানাডার বিপক্ষে স্কোয়াডে ফিরতে পারলেন না।

এদিকে এই ম্যাচের স্কোয়াডে আছেন হালের আলোচিত আনসু ফাতি । এই ‘টিন এজ’ তারকা ইতোমধ্যে বার্সেলনার হয়ে সবচেয়ে কম বয়সে লা লীগায় গোল করার রেকর্ড গড়েছেন । তার অভিষেক হয়ে গেছে চ্যাম্পিয়ন্স লীগেও ।

শুক্রবার গ্রানাডার বিপক্ষে ম্যাচের জন্য স্কোয়াড ঘোষণা করেছেন বার্সা কোচ আর্নেস্তো ভেলভার্দে ।

এই মুহূর্তে বার্সেলোনা আর গ্রানাডা , দুই দলই চার ম্যাচ থেকে পেয়েছে সমান সাত পয়েন্ট । তবে গোল  ব্যবধানে বার্সেলোনা লীগ টেবিলের পাঁচে আছে । আর ছয়ে আছে গ্রানাডা । 

আহাস/ক্রী/০০৭