Download WordPress Themes, Happy Birthday Wishes

বিপর্যয়ের মধ্য দিয়ে শেষ হল বাংলাদেশের সাফ মিশন

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

ভারতের মাটিতে চলমান সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপে স্বপ্নের শুরুটা ধরে রাখতে পারে নি বাংলাদেশ । আসরের শুরুটা যত ভাল হয়েছিল বাংলাদেশের কিশোরদের , শেষটা হয়েছে ততধিক বাজে । শেষ ম্যাচে স্বাগতিক ভারতের কাছে বড় ব্যবধানে হেরে প্রতিযোগিতা থেকেই বিদায় নিয়েছে গেলোবারের চ্যাম্পিয়নরা ।

ভারতের পশ্চিমবঙ্গের কল্যানী স্টেডিয়ামে ভারতের বিপক্ষে জয় ছাড়া আর কোন পথ ছিল না বাংলাদেশের সামনে । কিন্তু জয় দূরে থাক , ম্যাচটি বাংলাদেশ হেরেছে ০-৪ গোলের লজ্জাজনক ব্যবধানে ।

আসরটি অনুষ্ঠিত হচ্ছে রাউন্ড রবিন লীগ পদ্ধতিতে । প্রথম দুই ম্যাচে বাংলাদেশ হারিয়েছিল ভুটান আর শ্রীলংকাকে । কিন্তু তৃতীয় ম্যাচে এসে বাংলাদেশ হেরে যায় নেপালের কাছে । আর নেপাল শেষ ম্যাচে হারিয়েছে ভুটানকে । ফলে ভারতের বিপক্ষে জয় ছাড়া উপায় ছিল না । কিন্তু সেটা পারে নি বাংলাদেশ । ফলে চার ম্যাচে ২ জয় আর ২ হার নিয়ে পয়েন্ট তালিকার তিনে থেকে শেষ করেছে বাংলাদেশের কিশোররা।

৩১ আগস্ট টুর্নামেন্টের ফাইনালে ভারত খেলবে নেপালের বিপক্ষে।

বাংলাদেশের বিপক্ষে প্রথম তিনটি গোল একাই করেন হিমাংশু জাংরা। তবে তার করা তিনটি গোলেই বাজে ডিফেন্ডিং আর গোলরক্ষকের ভুল বাংলাদেশের আফসোস বাড়িয়ে দিয়েছে আরও। আর তিন গোল হজম করে মনোবল হারিয়ে ফেলা বাংলাদেশ পরে ম্যাচ শেষের এক মিনিট আগে আরও একটি গোল হজম করে। শেষ গোলটি করেন শুভ পাল।

আহাস/ক্রী/০০৪