Download WordPress Themes, Happy Birthday Wishes

বার্সেলোনা আর মেসির জন্য দুঃসংবাদ

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

শুরু হয়ে গেছে স্প্যানিশ লা লীগার ফুটবল যুদ্ধ । কিন্তু মাঠে ফেরা হয় নি বার্সেলোনার অধিনায়ক লিওনেল মেসির । ইতোমধ্যেই দুইটি ম্যাচ খেলে ফেলেছে বার্সা লা লীগায় অধিনায়ককে ছাড়াই । আর দুঃসংবাদ হচ্ছে , পরবর্তী ম্যাচেও বার্সার জার্সিতে দেখা যাবে না আর্জেন্টিনার ক্ষুদে যাদুকরকে ।

আগামী শনিবার (৩১ আগস্ট) ওসাসুনার বিপক্ষে মৌসুমের তৃতীয় ম্যাচ খেলতে নামছে বার্সেলোনা । কিন্তু কাফ ইনজুরিতে পড়া মেসি এই ম্যাচেও থাকছেন না মাঠে । যদিও মেসি অনুশীলন করছেন দলের সাথে । কিন্তু পুরো ফিট না হওয়ায় দলের সবচেয়ে বড় তারকাকে নিয়ে কোন ঝুঁকি নিতে চান না কোচ আর্নেস্তো ভেলভার্দে ।

পরবর্তী রাউন্ডের পরেই শুরু হচ্ছে আন্তর্জাতিক ম্যাচের বিরতি । সে কারণে সহসাই মেসির মাঠে ফেরা হচ্ছে না । কারণ ইতোমধ্যে তিন মাসের জন্য আন্তর্জাতিক ম্যাচ থেকেও নিষিদ্ধ আছেন মেসি । ফলে ১৪ সেপ্টেম্বর ভ্যালেন্সিয়ার বিপক্ষে ম্যাচের আগে মাঠে ফেরার কোন সুযোগ নেই তার ।

ওসাসুনার বিপক্ষে শুধু মেসিই নয়, এ ম্যাচে থাকছে না উরুগুয়ের স্টাইকার সুয়ারেজও। বিশ্বকাপ জয়ী ফরাসি তারকা ওসমান ডেম্বেলেও দেখা যাবে না বার্সার জার্সিতে।

মেসিকে সবশেষ চিলির বিপক্ষে আর্জেন্টিনার জার্সিতে দেখা গেছে। এরপর আর মাঠে ফেরেননি এ তারকা ফুটবলার। কোপা আমেরিকা আর গ্রীষ্মের ছুটি কাটিয়ে গত ৫ আগস্ট অনুশীলনে যোগ দেন মেসি। প্রথম দিনেই ডান পায়ের কাফ মাসেলে টান লাগে তার। গ্রেড ওয়ান মাত্রার চোট ধরা পড়লে তাকে মাঠের বাইরে রাখা হয়।

আহাস/ক্রী/০০২