Download WordPress Themes, Happy Birthday Wishes

শেষ পর্যন্ত ডাক পেলেন ইমরুল কায়েস

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

চলমান আইসিসি ওয়ানডে বিশ্বকাপে সেমি ফাইনালের লড়াইয়ে আছে বাংলাদেশ । শেষ পর্যন্ত বাংলাদেশের সেমি ফাইনালের স্বপ্ন পুরন হবে কিনা সেটা সময়েই বলে দেবে । এদিকে বিশ্বকাপ আসর পুরো শেষ হবার আগেই মাঠে নামছে বাংলাদেশ ‘এ’ দল । আগামী মাসের প্রথম সপ্তাহে আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে সিরিজ খেলবে বাংলাদেশ ‘এ’ দল ।

আগামী ৫ জুলাই থেকে মাঠে গড়াচ্ছে আফগানিস্তান আর বাংলাদেশের ‘এ’ দলের মধ্যকার সিরিজ । এই সিরিজে থাকছে ২টি চারদিনের ম্যাচ ও ৫টি একদিনের ম্যাচ।

আসন্ন এই সিরিজকে সামনে রেখে শনিবার (২৯ জুন) ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশের ক্রিকেট বোর্ড ‘বিসিবি’ । যেখানে সুযোগ পেয়েছেন ইমরুল কায়েস । ইমরুলকে বিশ্বকাপ দলে না নেয়ায় অনেক সমালোচনা হয়েছিল । এই সিরিজের মাধ্যমে ইমরুল জাতীয় দলে ফেরার একটা সুযোগ পাচ্ছেন ।

শুধু ইমরুল না , ‘এ’ দলের স্কোয়াডে আছেন আরও সাতজন জাতীয় দলের হয়ে খেলার অভিজ্ঞতা থাকা ক্রিকেটার । যাদের মধ্যে এনামুল হক বিজয় কামরুল ইসলাম রাব্বি, আফিফ হাসান ধ্রুব, সানজামুল ইসলামের মতো জাতীয় দল থেকে নির্বাসিত ক্রিকেটাররা।

সম্প্রতি আফিফ হোসেন ধ্রুব ডাক পেয়েছেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলার ।

১৪ সদস্যের বাংলাদেশ ‘এ’ স্কোয়াড : ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, জাকির হাসান, আফিফ হোসেন ধ্রুব, কামরুল ইসলাম রাব্বি, রকিবুল হাসান, তানবীর হায়দার চৌধুরী, সানজামুল ইসলাম, জাকের আলী অনিক, সালাউদ্দিন শাকিল, নাঈম শেখ, ইরফান হোসেন, সুমন খান, তানভিরুল ইসলাম।

আহাস/ক্রী/০০৫