Download WordPress Themes, Happy Birthday Wishes

বাংলাদেশের বিপিএলে বেন স্টোকস আর মরগান

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

প্রথমবারের মত আইসিসি ওয়ানডে বিশ্বকাপের শিরোপা জয়ের পর থেকেই ইংল্যান্ড দলকে নিয়ে চলছে উন্মাদনা । বিশেষ করে ফাইনালের সেরা খেলোয়াড় বেন স্টোকস আর দলের অধিনায়ক ইয়ান মরগানের চাহিদা এখন তুঙ্গে । বিশ্বের সেরা সব টি-২০ আসর থেকে আমন্ত্রণ আসছে তাদের জন্য । এই ক্ষেত্রে পিছিয়ে নেই বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) ।

চলতি বছরের ডিসেম্বরেই শুরু হচ্ছে বিপিএলের সপ্তম আসর । মূল আসর শুরু হতে বেশ খানিকটা দেরী থাকলেও ইতোমধ্যেই দল গোছাবার কাজে নেমে পড়েছেন বিপিএল ফ্রেঞ্চাইজিরা । দলে ভেড়াচ্ছেন দেশী-বিদেশী নামী তারকাদের । ো

তবে এবার বড় চমক দিয়েছে রংপুর রাইডার্স । তারা দলে ভিড়িয়েছে ইংলিশ বিশ্বকাপজয়ী অল রাউন্ডার বেন স্টোকসকে । প্রথমবারের মতো বিপিএলের খেলতে আসছেন সদ্য সমাপ্ত বিশ্বকাপ ফাইনালের সেরা খেলোয়াড় আর ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ের নায়ক ।

এর আগে বিপিএলে আফগান অলরাউন্ডার চারবছর পর আবারো মোহাম্ম’দ নবীকে দলে ভেড়ায় রংপুর রাইডার্স। কথা রয়েছে ক্রিস গেইলকে ছেড়েও দিতে পারেন তারা।

এদিকে অজি অলরাউন্ডার শেন ওয়াটসনকে নিলামের আগেই নিজেদের করে নিয়েছেন খুলনা টাইটান্স। আর ইংলিশ অধিনায়ক ইয়ন ম’রগানকেও দেখা যেতে পারে ঢাকা ডাইনামাইটসে জার্সি গায়ে খেলতে।

আহাস/ক্রী/০০৩