Download WordPress Themes, Happy Birthday Wishes

টাইগার স্কোয়াড থেকে দুইজনের বিদায়

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

শুরুটা দুর্দান্ত করেও চলমান আইসিসি ওয়ানডে বিশ্বকাপের শেষটা রাঙাতে পাড়ে নি বাংলাদেশ । বরং দশ দলের বিশ্বকাপে অষ্টম হয়ে সবাইকে হতাশই করেছে টাইগাররা । এমন পারফর্মেন্সের পর বাংলাদেশ দলে যে কিছু পরিবর্তন আসবে সেটা অনেকটাই নিশ্চিত । আর সেটার শুরু বুঝি হয়ে গেলো বোলিং কোচ কোর্টনি ওয়ালশের বিদায়ের মধ্য দিয়ে ।

বিশ্বকাপ শেষ করে মুল কোচ স্টিভ রোডসসহ দেশে ফিরছে বাংলাদেশ দল । কিন্তু সেই বহ্যরে নেই ওয়ালশ । কারণ তার সাথে চুক্তির মেয়াদ আর বাড়াচ্ছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড ‘বিসিবি’ ।

ওয়ালশের সঙ্গে এবারের ওয়ানডে বিশ্বকাপ পর্যন্তই চুক্তি ছিল বাংলাদেশের। বিশ্বকাপ পর্যন্ত এই সময়ে পেসারদের যথেষ্ট উন্নতি না হওয়ার তার সঙ্গে আর চুক্তি নবায়ন করছে না বিসিবি। জানা গেছে, পাকিস্তানের বিপক্ষে অমন হারের পর লন্ডনের একটি হোটেলে বিসিবি প্রধান নাজমুল হাসানসহ কয়েকজন পরিচালক জরুরী সভায় বসেন। সেখানেই সিদ্ধান্ত হয় ওয়ালশকে না রাখার।

এছাড়াও ফিজিও থিহান চন্দ্রমোহনের চুক্তিও নবায়ন না করার সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। কাজের ক্ষেত্রে তার দক্ষতা নিয়ে বেশ কিছুদিন ধরেই প্রশ্ন উঠছিল। যে কারণে সামনে নতুন ফিজিও নিয়োগ দিতে চলেছে বিসিবি ।

আহাস/ক্রী/০০৭