Download WordPress Themes, Happy Birthday Wishes

ভারতীয় ক্রিকেটার ছেড়ে মুম্বাই ইন্ডিয়ান্স দলে নিলো ক্যারিবিয়ান ব্যাটসম্যান

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

আগামী বছরের ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের তোরজোড় এবার শুরু হয়েছে বেশ ্আেগেই । আইপিএলের ফ্রেঞ্চাইজিরা ইতোমধ্যেই শুরু করেছেন দল গোছাবার কাজ । বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স আগামী মৌসুমকে সামনে রেখে দলে নিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যান শারফেন রাদারফোর্ডকে । আর ছেড়ে দিয়েছে স্পিনার মায়াংক মারকাণ্ডেকে।

মুম্বই ইন্ডিয়ান্সের মালিক আকাশ আম্বানি জানিয়েছেন , ‘ মারকান্ডকে ছেড়ে দেয়ার সিদ্ধান্ত আমাদের জন্য কঠিন ছিল । সে অসম্ভব প্রতিভাবান ক্রিকেটার । তার সামনে উজ্জ্বল ভবিষ্যৎ আছে । আমরা আশা করছি , সে আবারও ভবিষ্যতে মুম্বাই পরিবারের সদস্য হবে । ‘

২০১৮ সালের আসরে মুম্বাইয়ের হয়ে মায়াংকের অভিষেক হয় । প্রথম আসরেই এই স্পিনার নেন ১৫ উইকেট । সেই আসরে তিনটি ছিলেন মুম্বাইয়ের তৃতীয় সর্বোচ্চ উইকেট শিকারি । তবে সর্বশেষ আসরে রাহুল চাহার ছিলেন মুম্বাইয়ের প্রধান স্পিনার । সে কারণে মায়াংক মাত্র তিন ম্যাচ খেলার সুযোগ পান । আর আগামী আসরে তো তাকে দলেই রাখছে না আইপিএলের চারবারের চ্যাম্পিয়নরা ।

অন্যদিকে ২০১৯ সালে রাদারফোর্ড খেলেছেন দিল্লি ক্যাপিটালসের হয়ে । দিল্লির হয়ে সাত ম্যাচে ৭৩ রান করার সাথে নিয়েছেন একটি উইকেট । সর্বশেষ ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগে দারুণ খেলেছেন তিনি ।

রাদারফোর্ডকে দলে নিয়ে মুম্বাই মালিক জানান , ‘ রাদারফোর্ড খুবই ভাল । তার মধ্যে জয়ের ক্ষুধা লক্ষ্য করেছি আমরা । এটা খুব গুরুত্বপূর্ণ । আশা করছি সে আমাদের দারুণ সাহায্য করবে আগামী মৌসুমে । ‘

আহাস/ক্রী/০০১